October 13, 2024, 7:17 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

পূজার চোখে ‘ষোলো’ হচ্ছে তার লাকি নাম্বার

পূজার চোখে ‘ষোলো’ হচ্ছে তার লাকি নাম্বার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পূজা চেরি অভিনীত প্রথম ছবি ‘নূরজাহান’ মুক্তি পায় চলতি বছরের ১৬ই ফেব্রুয়ারি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার অভিনেতা আদৃত। এরপর জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পোড়ামন টু’ ছবিটি নিয়ে পূজা দর্শকের সামনে হাজির হন গত ১৬ই জুন। রায়হান রাফি পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন সিয়াম আহমেদ। ছবিটি দারুণ দর্শকপ্রিয় হয়। আর আসছে ১৬ই নভেম্বর মুক্তি পাচ্ছে পূজা চেরি অভিনীত নতুন ছবি ‘দহন’। তাই পূজা চেরির চোখে ‘ষোলো’ হচ্ছে তার জন্য লাকি নাম্বার। এ প্রসঙ্গে গতকাল পূজা চেরি বলেন, আমার দুটি ছবির মুক্তির নাম্বারে ষোলো যুক্ত আছে।

আর আমি বিশ্বাস করি, আগের দুই ষোলোর মতো আসছে ১৬ই নভেম্বর ‘দহন’ ছবিটিও দর্শক পছন্দ করবেন। তাই আমার কাছে লাকি নাম্বার ষোলো। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এ ছাড়া মম আপুও এ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন। ছবির নির্মাতা রাফি ভাইসহ আমরা পুরো টিম ছবিটি নিয়ে বেশ আশাবাদী। গতকাল সন্ধ্যায় ‘দহন’ ছবির ‘প্রেমের বাক্স’ শিরোনামের একটি গান প্রকাশ  হয়েছে। এ গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ জানান, ‘দহন’ ছবিটি আসছে ১৬ই নভেম্বর মুক্তি পাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর